খালেদা জামায়াতের আমির:মোজাম্মেল হক

প্রকাশঃ ফেব্রুয়ারি ৭, ২০১৫ সময়ঃ ৩:৩৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:৩৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক,প্রতিক্ষণ ডট কম

Mozammel_sjm_784411063এনপির চেয়ারপার্সন খালেদা জিয়াকে জামায়াতের অলিখিত আমির বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। শনিবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর বিএমএ মিলনায়তনে ‘সাম্প্রতিককালে বিএনপি-জামায়াতের জঙ্গিবাদ ও সন্ত্রাসী তাণ্ডবলীলা’র প্রতিবাদে মহানগর মুক্তিযোদ্ধা সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

 প্রধান অতিথির বক্তব্যে আ ক ম মোজাম্মেল হক বলেন, জামায়াতের অলিখিত আমির খালেদা জিয়া। তিনি অবরোধ-হরতাল দিয়ে যাচ্ছেন, কিন্তু তার এই অবরোধে গাড়ি চলে, দোকানপাট খোলা থাকে। তিনি নিজেও জানেন বাংলার মানুষ হরতাল-অবরোধ মানেন না।
জঙ্গিবাদ, জ্বালাও পোড়াও করে ও নাশকতা চালিয়ে মানুষ হত্যা করা হচ্ছে উল্লেখ করে মন্ত্রী বলেন, জঙ্গিবাদ রাজনৈতিক কর্মকাণ্ড হতে পারে না, বিশ্বের কোনো দেশে হয়নি, বাংলাদেশও হবে না। একইভাবে অস্ত্র দিয়ে ক্ষমতা দখল করা যায় না।
আ ক ম মোজম্মেল হক বলেন, খালেদা জিয়ার ছেলের মৃত্যুতে তার চোখ দিয়ে পানি পড়েছে। কিন্তু দেশের নিরীহ মানুষকে জীবন্ত পুড়িয়ে মারা হলেও তার চোখের পানি পড়ে না। তিনি বলেন, আমার বড় পরিচয় আমি একজন মুক্তিযোদ্ধা। বাংলার মাটি থেকে এখনো মুক্তিযোদ্ধাদের রক্ত শুকিয়ে যায়নি।জাতির দুঃসময়ে মুক্তিযোদ্ধাদেরকে একাত্তরের মতো আবারো ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান মন্ত্রী।
ন্যাশনাল ফ্রিডম ফাইটার্স ফাউন্ডেশন আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের সভাপতি এইচ এম জাহাঙ্গীর।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সভাপতি অধ্যক্ষ আব্দুল আহাদ চৌধুরী ও কবির আহমেদ খান, আওয়ামী লীগ নেতা মোজাফ্ফর আহমেদ পল্টু, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী মনোরঞ্জন ঘোষাল প্রমুখ।
এছাড়াও অনুষ্ঠানে বাংলাদেশস্থ ভারত দূতাবাসের ডিফেন্স উপদেষ্টা মেজর জেনারেল পি সি থিমাইয়াকে ফাউন্ডেশনের পক্ষ থেকে সম্মাননা জানানো হয়।

প্রতিক্ষণ/এডি/বেলাল

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G